ছাত্রদলের কলঙ্ক রাজীব আহসান : মানববন্ধনে পদ বঞ্চিতরা Latest Update News of Bangladesh

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ছাত্রদলের কলঙ্ক রাজীব আহসান : মানববন্ধনে পদ বঞ্চিতরা

ছাত্রদলের কলঙ্ক রাজীব আহসান : মানববন্ধনে পদ বঞ্চিতরা




স্টাফ রিপোর্টার:
বরিশাল জেলা ও মহানগর ছাত্রদলের সদ্যঘোষিত কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন করেছেন পদ বঞ্চিত ছাত্রদলের নেতাকর্মীরা।

শুক্রবার বিকালে নগরীর অশ্বিনী কুমার হলের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা।

বরিশাল জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক আরিফুর রহমান মুন্নার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, মহানগর ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক আরিফুল ইসলাম জনিসহ অন্যান্য নেতাকর্মীরা।

এ সময় বক্তারা কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাজীব আহসানের বিরুদ্ধে নানা স্লোগান দেন এবং তাকে ছাত্রদলের কলঙ্ক বলে ঘোষণা করেন।

মানববন্ধন চলাকালে নেতাকর্মীরা নানা প্ল্যাকার্ডসহ অংশ নেয়।

১৯ আগস্ট বরিশাল জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রদল। মহানগর ছাত্রদলের কমিটিতে সভাপতি করা হয় রেজাউল করিম রনিকে ও সম্পাদক করা হয় হুমায়ন কবিরকে। এছাড়া জেলা ছাত্রদলের কমিটিতে সভাপতি করা হয় মাহফুজুল আলম মিঠুকে এবং সাধারণ সম্পাদক করা হয় কামরুল আহসানকে।

মহানগর ছাত্রদলের কমিটি নিয়ে তেমন কোনো বিতর্ক না থাকলেও জেলা ছাত্রদলের কমিটি নিয়ে ক্ষোভ রয়েছে পদবঞ্চিত ছাত্রদলের নেতাকর্মীদের। কেননা যাদের এই কমিটিতে পদপ্রাপ্তি হয়েছে তাদেরকে ছাত্রদলের নেতাকর্মীরাই ভালো ভাবে চেনে না বলে দাবি পদবঞ্চিত নেতাকর্মীদের।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD